কক্সবাজার, শনিবার, ১৮ মে ২০২৪

জন্মদিনে এলো মোশাররফের নতুন সিনেমার তথ্য

দেশের তুমুল জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিমের জন্মদিন সোমবার। তার ভক্তরা ছাড়াও অভিনয়শিল্পী, নির্মাতা ও সংশ্লিষ্টরা সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন মোশাররফকে।
জন্মদিন উপলক্ষে মোশাররফের নতুন সিনেমার তথ্যও এসেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নির্মাতা নিয়ামুল মুক্তা দৈনিক বাংলাকে জানিয়েছেন, তার আগামী সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মোশাররফ।
নিয়ামুল দৈনিক বাংলাকে বলেন, ‘সিনেমাটির নাম বৈদ্য। এটি আমার নতুন সিনেমা। এতে মোশাররফ করিম চুক্তিবদ্ধ হয়েছেন। আমরা শিগগিরই সিনেমাটি নিয়ে আরও বিস্তারিত জানাব।’
বৈদ্য সিনেমাটির গল্পে ড্রামা ও থ্রিলারের মিশ্রণ রয়েছে বলে জানান নিয়ামুল। এর দৃশ্যধারণ শুরু হবে নভেম্বর, ডিসেম্বরের দিকে। এখন পর্যন্ত সিনেমাটির প্রযোজক নিয়ামুল মুক্তা নিজেই। প্রযোজক হিসেবে অন্য কেউ যুক্ত হতে পারেন বলেও জানান তিনি।
মোশাররফ করিমকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিয়ামুল মুক্তা তার ফেসবুকে সিনেমাটি সম্পর্কে কয়েকটি লাইন লিখেছেন এবং একটি ছবিও শেয়ার করেছেন।
সেই পোস্টে নিয়ামুল লিখেছেন-
‘এবার তিনি বৈদ্য হবেন
আপনার মনের অসুখে দাওয়াই দিবেন,
আর গোপন রোগের জন্য আছে স্পেশাল সালসা…
ফুরফুরে মন, শরীর ফিট; আপনি হিট ।
বৈদ্য- একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র
শুভ জন্মদিন প্রিয় মানুষ মোশাররফ করিম।’
নিয়ামুল মুক্তা প্রথম চলচ্চিত্র কাঠবিড়ালী। তার পরিচালিত দ্বিতীয় সিনেমা রক্তজবা আছে মুক্তির অপেক্ষায়। সোমবার সকালে তৃতীয় সিনেমার তথ্য জানালেন তিনি।

পাঠকের মতামত: